ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এফএমসি ডকইয়ার্ড পরিদর্শনে ন্যাশনাল ব্যাংকের এমডি

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৪
এফএমসি ডকইয়ার্ড পরিদর্শনে ন্যাশনাল ব্যাংকের এমডি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: জাহাজ নির্মাতা প্রতিষ্ঠান এফএমসি ডকইয়ার্ড পরিদর্শন করেছেন ন্যাশনাল ব্যাংক লিমিটেডের তিন শীর্ষ কর্মকর্তা। এরা হলেন, ব্যবস্থাপনা পরিচালক শফিকুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বদিউল আলম এবং উপ ব্যবস্থাপনা পরিচালক হামিদ মিয়া।


 
শনিবার দুপুরে কর্ণফুলী নদীর তীরবর্তী বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদণ্ডীতে এফএমসি ডকইয়ার্ডে যান ব্যাংক কর্মকর্তারা।

এসময় ব্যবস্থাপনা পরিচালক শফিকুর রহমান ইয়ার্ডে কাজের পরিবেশ ও গুণগত মানের প্রশংসা করেন এবং শিপ বিল্ডিং খাতে এফএমসির কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয় বলে মন্তব্য করেন।


তিনি বলেন, বাংলাদেশের সম্ভাবনাময় অথনৈতিক খাত হচ্ছে জাহাজ নির্মাণ শিল্প। এফএমসি  হচ্ছে এই সেক্টরের একটি উজ্জ্বল প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি ইতিমধ্যে কন্টেইনার জাহাজ, ট্যাংকার, ফিশিং ট্রলার, ক্রুজ ভ্যাসেল, ড্রেজার, টাগ বোট, পন্টুন নির্মানে এফএমসি সফলতা দেখাতে সক্ষম হয়েছে। সফলভাবে জাহাজ নির্মাণের পর দেশে প্রথমবারের মতো ক্রটিমুক্ত ফিশিং ট্রলারও নির্মাণ করেছে এফএমসি।

এসময় এফএমসি ডকইয়ার্ড লিমিটেডের চেয়ারম্যান মির্জা আয়ুব বেগ, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইয়াছিন চৌধুরী ও নিবার্হী পরিচালক কে এম মোরশেদুল আলম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১০ঘণ্টা, মার্চ ২৯,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।